sliderস্থানীয়

মানিকগঞ্জ-১ আসনে ঈগল হলো উন্নয়নের প্রতীক : এস.এম জাহিদ

জুয়েল রানা (মানিকগঞ্জ) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীক বরাদ্দ পেয়ে জনগণের স্বতন্ত্র প্রার্থী মানিকগঞ্জ-১ আসনের জনপ্রিয় ব্যাক্তি কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচনের সুযোগ দিয়েছেন। আজ আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমার মার্কা ঈগল। আমি বিশ্বাস করি, এই ঈগল মার্কা সবার পরিচিত মার্কা। শুধু তাই নয়, এবার মানিকগঞ্জ-১ আসনে ঈগল হলো উন্নয়নের মার্কা।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে দলীয় প্রতীক ঈগল মার্কা বরাদ্দ পেয়ে দৌলতপুর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নে এক অনুষ্ঠানে বক্তব্য কালে তিনি একথা বলেন।

তিনি বলেন, ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমার বিশ্বাস, আমার নির্বাচনী এলাকার আপামর জনগণ ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে কথা বলার সুযোগ করে দিবেন। আমার নির্বাচনী এলাকার ভোটাররা ঈগলে ভোট দিয়ে আমাকে এমপি বানিয়ে সংসদে পাঠাবেন। এ ছাড়াও জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাবেন বলে আমি বিশ্বাস করি।তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ আমাকেই বেছে নিবেন। এটা আমার বিশ্বাস। এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আবুল কাসেম,দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ফরিদ আহমেদ,বাচামারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ,বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেনে,দৌলতপুর সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম শফিকুল ইসলাম শফিক,উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন,সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button