sliderস্থানীয়

মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শহরের জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন। বিশেষ অতিথি ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম। সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আবদুস সালাম-পিপি। এসময় কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস, এম জাহিদসহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।
বর্ধিত সভায় প্রায় দুই বছর পর ঘোষণা হলো মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। ২৩ জন উপদেষ্টাসহ ৯৪ সদস্যের এই কমিটিতে স্থান পেয়েছে বেশ কিছু নতুন মুখ। এর মধ্যে কয়েজন আওয়ামী রাজনীতিতে একেবারেই নতুন। কমিটি থেকে বাদও পড়েছেন পুরাতন কমিটির বেশ কয়েকজন নেতা, যাদের পরিচিতি রয়েছে মাঠের সক্রিয় নেতা হিসাবে।
গত বছরের ১৭ জানুয়ারি কাউন্সিলের মাধ্যমে শুধুমাত্র অ্যাড. গোলাম মহিউদ্দিনকে সভাপতি ও আব্দুস সালামকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়। পূর্ণাঙ্গ কমিটিতে উপদেষ্টা ও কার্যকারী পরিষদে বেশ কয়েকজন নতুন মুখ স্থান পেয়েছে।
কার্য্যকরী পরিষদে স্থান পাওয়া আওয়ামী রাজনীতি নতুনদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, এফবিসিসিআইয়ের পরিচালক তাবারাকুল তোসাদ্দেক হোসেন খান টিটু। তিনি শিল্প বিষয়ক সম্পাদক হয়েছেন। এহতোসাম ভুনু হয়েছেন দফতর সম্পাদক। শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ব্যবসায়ী আব্দুর রহিম খান পেয়েছেন কোষাধক্ষ পদ। এছাড়া অন্যান্য পদ ও সাধারণ সদস্যদের মধ্যেও বেশ কয়েজন নতুন মুখ রয়েছে।
এদিকে নতুন কমিটি থেকে বাদ পড়েছেন পুরাতন কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক দীপক ঘোষ, হায়দার আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাসুদেব সাহা এবং সমাজ কল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম পুলকসহ বেশ কয়েকজন নেতা।

Related Articles

Leave a Reply

Back to top button