sliderস্থানীয়

মানিকগঞ্জে মারধর ও ছুরিকাঘাতে যুবক নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের হরিরামপুরের ছুরিকাঘাত করে এক যুবককে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার
দুপুরে উপজেলার বাল্লা ইউনিয়নের পশ্চিম নাওডুবি এলাকায় মারধর ও ছুরিকাঘাতে হাবিনুর (২২) নামের এক যুবক নিহত হয়েছে বলে হরিরামপুর থানার ওসি শাহ নুর এ আলম জানিয়েছেন। হাবিনুর বাল্লা ইউনিয়নের মাচাইন গ্রামের টুলুর ছেলে।

স্থানীয়রা জানান, কয়েক মাস আগে মাচাইন মাজারের ওরসে হাবিনুরের সাথে বাস্তা ও নাওডুবি গ্রামের কয়েকজন কিশোর ও যুবকের বাকবিতন্ডা হয়। সেই পূর্ব শত্রুতার জেরে আজ নাওডুবি এলাকায় হাবিনুরকে বাস্তা ও নাওডুবি গ্রামের কয়েকজন মারধর ও ছুরিকাঘাত করে। পরে হাবিনুরকে স্থানীয়রা উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাচ্চু মিয়া জানান, পূর্ব শত্রুতার জেরে আজ দুপুরে বাস্তা নাওডুবি এলাকায় হাবিনুর নামে একজনকে মেরে ফেলা হয়েছে।
স্থানীয়দের বরাতে হরিরামপুর থানা ওসি শাহ নুর এ আলম জানান, মাচাইন মাজারে ওরসের সময় হাবিনুরের সাথে বাস্তা ও নাওডুবি এলাকার কয়েকজনের সাথে ঝগড়া হয়েছিল। সেই ঝগড়া থেকে পূর্ব শত্রুতার জেরে আজ হাবিনুরের উপর হামলা ও মারধরের ঘটনা ঘটে। হামলা ও মারধরে গুরুতর আহত নবীনুরকে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Back to top button