sliderস্থানীয়

মানিকগঞ্জে বিএনপির বিশাল শোক র‌্যালি

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে যথাযথ মর্যদায় পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। একুশের প্রথম প্রহরেই বিএনপির জেলা সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে এক বিশাল শোক র‌্যালির মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার সকাল ১০টার দিকে শহরের শহীদ রফিক সড়কে জেলা বিএনপির কার্যালয় থেকে এ র‌্যালি শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে যেয়ে শেষ হয়। দীর্ঘ সময় পর জেলা শহর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে।

নেতাকর্মীরা জানান, ‘প্রকাশ্যে এতো বড় শোক র‌্যালি বিএনপিকে নতুনভাবে চাঙ্গা করবে।

শোক র‌্যালিতে এ সময় জেলা বিএনপির সাধারন সম্পাদক এসএ জিন্না কবীর, সহ-সভাপতি আঃ বাতেন, যুগ্ম সাধাারন সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন, এস এম ইকবাল হোসেন, আব্দুস সালাম বাদল, সাংগঠনিক সম্পাদক আফম নূরতাজ আলম বাহার, কোষাধক্ষ আঃ হক মোল্লা, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু, বিএনপি নেতা গোলাম কিবরিয়া সাঈদ, যুবদলের আহ্বায়ক কাজী মোস্তাক আহম্মেদ দিপু, সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, যুবদল নেতা মোহাম্মদ রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জিন্নাহ খান জিন্না ও সদস্য সচিব রকিবুর রহমান রাকিব, ছাত্রদলের সভাপতি আব্দুর খালেক শুভ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান সজিবসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এছাড়াও ভাষা শহীদ রফিকের জন্ম ভিটা সিংগাইরের পারিলে অনুষ্ঠিত হচ্ছে সপ্তাহব্যাপী অনুষ্ঠান।

Related Articles

Leave a Reply

Back to top button