sliderস্থানীয়

মানিকগঞ্জে বিএনপির কারামুক্ত নেতা-কর্মীদের সম্বর্ধনা ও ইফতার মাহফিল

শফিকুল ইসলাম সুমন, মানিাকগঞ্জ : মানিকগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জেলা বিএনপির রাজনৈতিক কার্যালয় মুন্নু সিটিতে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অনুষ্ঠানে বিভিন্ন সময়ে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রায় তিন শতাধিক কারানির্যাতিত নেতা-কর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয় ।

জেলা বিএনপির সাধারন সম্পাদক এস এ জিন্নাহ্ কবিরের সঞ্চালনায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, কাজী সাইয়েদুল আলম বাবুল। কারানির্যাতিত নেতাদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড.আজাদ হোসেন খান।


ইফতার মাহফিলে আফরোজা খান রিতা বলেন,আমরা গনতন্ত্র প্রতিষ্ঠা,মানুষের মুক্তি,দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা, বারবার নির্বাচিত সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির জন্যে আন্দোলন করে যাচ্ছি এবং আমার রাজপথেই থাকবো। আপানারাকি এ দেশ রক্ষার আন্দোলনে মাঠে থাকবেন?
তখন উপস্থিত শতশত নেতা-কর্মী হাত তুলে আন্দোলনে শরীক থাকার ওয়াদা করেন। তিনি বলেন,কোন নির্যাতনই দেশ,গনতন্ত্র রক্ষার এ আন্দোলন হতে আমাদের বিরত রাখতে পারবেনা।

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি সহ দেশ ও জাতির কল্যান কমনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে কয়েক হাজার নেতা-কর্মী অংশগ্রহন করেন।

Related Articles

Leave a Reply

Back to top button