sliderস্থানীয়

মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষকসহ ২জনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী-লাকসাম মহাসড়কে যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে এক শিক্ষকসহ ২জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরো এক শিক্ষক আহত হয়েছে।
নিহত জামাল উদ্দিন (৫২) বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের বড় হোসেনপুর গ্রমের আখন্দ বাড়ির মৃত হারিছ মিয়ার ছেলে এবং বেগমগঞ্জ উপজেলার কে.বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। অপর নিহতেন নাম পরিচয় জানাযায়নি।
মঙ্গলবার (৭জুন) সকালে নোয়াখালী-লাকসাম মহাসড়কের পলাইয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এদিকে হাইওযে পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তন্তর করেছে। আহত প্রধান শিক্ষক ইসমাইল হোসেন কে লাকসাম জেনারেল হাসপাতালে ভর্তি করে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।
কে.বি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য হারুনুর রশিদ সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে প্রধান শিক্ষক ইসমাইল হোসেন ও সহকারী শিক্ষক জামাল উদ্দিন স্কুলের অফিসের কাজে কুমিল্লা শিক্ষা বোর্ডে যাওয়ার পথে নোয়াখালী-লাকসাম মহাসড়কে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে এঘটনা ঘটে। পরে স্থানীয়রা উদ্ধার করে লাকসাম জেনারেল হাসপাতালে ভর্তি জন্য নিয়ে গেলে জামালকে ডাক্তার মৃত ঘোষণা করেন।
লাকসাম হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার কের বলেন, পুলিশ লাশ উদ্ধার করে নিহত পরিবারের দাবিতে পরিবারের নিকট লাশ হস্তন্তর করেছে।

Related Articles

Leave a Reply

Back to top button