sliderস্থানীয়

মহাদেবপুরে তরুণীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

মহাদেবপুর প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ধর্ষণের পর ওই তরুণী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে নওগাঁ সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ধর্ষণের শিকার ওই তরুণীর বোন বাদী হয়ে শুক্রবার রাতে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯ (১) ধারায় মামলা দায়ের করেছেন। মামলার পর শুক্রবার রাতেই অভিযান চালিয়ে পুলিশ চেরাগপুর ইউনিয়নের মায়মার দিঘি এলাকার একটি বাড়ি থেকে মামলার একমাত্র আসামি সুশান্ত পাহানকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার সুশান্ত পাহান চেরাগপুর ইউনিয়নের ধনজইল বড় মহেশপুর জংলীপাড়া গ্রামের লক্ষণ পাহানের ছেলে।
মামলা ও ধর্ষণের শিকার ওই তরুণীর পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই তরুণী (২৪) প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে বের হলে প্রতিবেশী যুবক সুশান্ত পাহান তার মুখ চেপে ধরে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই তরুণীর চিৎকারে লোকজন এগিয়ে এলে আসামি সুশান্ত পাহান পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এদিকে ধর্ষণের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ওই তরুণীকে ৪ ব্যাগ রক্ত দিতে হয়েছে বলে চিকিৎসকরা জানান। মুমূর্ষু অবস্থায় নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Related Articles

Leave a Reply

Back to top button