sliderমহানগরশিরোনাম

ভোরের আলো সংঘের সভাপতি বজলুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক মাহফুজ মজুমদার,

খিলগাঁও তালতলা গোল্ডেন গেট—এ ৩০ মার্চ শনিবার ভোরের আলো সংঘ, বাসাবো, সবুজবাগ এর ইফতার মাহফিলের মধ্য দিয়ে কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মুজাহিদ সাহেব। ইফতারের পর ভোরের আলো সংঘের সকল সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে মোহাম্মদ বজলুর রহমান বাবলুকে সভাপতি, মাহফুজ মজুমদারকে সাধারণ সম্পাদক, ইঞ্জি. সাইফুল আলম রনিকে সিনিয়র সহ সভাপতি ও শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা মনোনীত করে ২০২৪—২০২৬ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি শাখাওয়াত রবিন, ইঞ্জি.তৌহিদুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা লাল চাঁন,সিয়াম মাহমুদ, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ মাসুদ, সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ মজুমদার, অর্থ সম্পাদক জাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক তুহিন হোসেন, দপ্তর সম্পাদক ইঞ্জি.অনিক মাহমুদ, প্রচার সম্পাদক সজ্জাদ হৃদয়, সমাজসেবা বিষয়ক সম্পাদক নুরুল হক, উপ ক্রীড়া সম্পাদক নুর নবী, সহ ক্রীড়া সম্পাদক তাঞ্জামুল মিয়াদ, পাঠাগার সম্পাদক তুরাব চৌধুরী, কো—প্রধান উপদেষ্টা আমীর আশিক, উপদেষ্টা সুবে সাদেক সুলতান, জাবেদ ইকবাল মিল্টন, নঈম ভূঁইয়া, জাহাঙ্গীর হোসেন, রাসেল আহম্মেদ, ইঞ্জি. সালমান বেলায়েত, ইঞ্জি. আকতার হোসেন, আপন আহমেদ নিজাম, সাহাব উদ্দিন খোকন।

উল্লেখ্য, ভোরের আলো সংঘ ক্রীড়া, শিক্ষা, সাংস্কৃতিক ও সামাজিক কর্মকান্ডের যথেষ্ঠ ভূমিকা রাখছে। যুব সমাজকে মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলা, লেখাপড়া, সামাজিক নিরাপত্তা সহ নিজেকে স্বচ্ছ ও আদর্শিক মানুষ হিসেবে গড়ে তোলার জন্য প্রস্তুত হতে উদ্বুদ্ধ করছে ভোরের আলো সংঘ। এলাকার গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এবং সাধ্যমত সহযোগিতা করে থাকে। অত্র সংঘে সকল শ্রেণী, পেশা, মতাদর্শের লোক এক হয়ে কাজ করে। কারো কোন প্রভাব বিস্তার না করে সমাজের ও এলাকার মানুষে, ছাত্র—যুবকের এক অনন্য সংগঠন।

প্রেস বিজ্ঞপ্তি

Related Articles

Leave a Reply

Back to top button