sliderস্থানীয়

ভোটের আগেই ভোটারদের ভালবাসায় সিক্ত মোস্তফা

আব্দুর রহমান রাসেল, রংপুর ব্যুরোঃ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটের আগেই ভোটারদের ভালবাসায় সিক্ত মোস্তফা। গণসংযোগে ভোটারদের হাতে আগাম মিষ্টিমূখ ও ফুলের শুভেচ্ছা গ্রহণ করলেন জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মনোনীত প্রার্থী, রংপুর সিটি কর্পোরেশনের সদ্য বিদায়ী সফল মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। 
গতকাল শনিবার নগরীর স্টেশন রোডের জীবন বীমা মোড়, প্রেস ক্লাব, জাহাজ কোম্পানীর মোড়, পায়রা চত্ত্বর, সেন্ট্রাল রোড, বেতপট্টি, দেওয়ানবাড়ী রোড ও স্বর্ণ্যপট্টি এলাকায় গণসংযোগকালে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবসায়ী ও ভোটাররা তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং নিজ হাতে মিষ্টি খাইয়ে দেন। 
ভোটারদের ব্যাপক উচ্ছ্বাস আর কর্মীদের উল্লাসে মুগ্ধ জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, সব প্রার্থী যদি এভাবে চলতে পারতো, তাহলে একটা উৎসবমূখর পরিবেশে হত। একটা ব্যাতিক্রম নির্বাচন হত। আমি একাই মাঠ গরম করছি। আমি মনে করি যে আল্লাহর রহমতে আগামী ২৭ ডিসেম্বর লাঙ্গল মার্কার বিজয় সুনিশ্চিত। আমরা আশা করি যে একটা যদি ফেয়ার নির্বাচন হয় লাঙ্গলের যে গণ জোয়া তা ঠেকানোর কোনো উপায় নেই। বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো ইনসেআল্লা। গণসংযোগে এসে দেখলাম, মানুষ যে আমাকে এত সমর্থন দিচ্ছে, আমি এতে আবেগে আপ্লুত হয়ে যাচ্ছি। আমার বিগত দিনের যে কর্মকান্ড এত তারা আমাকে ভালবেসে, মহব্বত করে তারা যে সমর্থন দিচ্ছে, অভূতপূরক সারা। এটা আসলে না দেখলে বুঝা যাবে না। আমি আশা করি আগামী ২৭ ডিসেম্বর আমাদের বিজয় সুনিশ্চিত ইনসেআল্লা। 
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, মহানগর কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায় এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় নেতা হাসিবুল হাসান জয়, নির্বাচন পরিচালনা কমিটির আইন সম্পাদক এ্যাড. সৈয়দ ফারুক আলম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ঠাকুরগাও জেলা জাপার সাধারণ সম্পাদক স্বপ্ন চৌধুরী, নীলফামারী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদত সাজ্জাদ পারভেজ, গোবিন্দগঞ্জ উপজেলা জাপার সভাপতি মশিউর রহমান, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহান আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, স্বেচ্ছাসেবক পার্টি রংপুর জেলার সদস্য সচিব মোঃ নাজমুল হুদা লাবলু, জাতীয় অটো শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি তসলিম উদ্দিন প্রধান উচ্ছল, সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন, জাতীয় সাংস্কৃতিক পার্টি রংপুর মহানগর সভাপতি লিজাসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button