sliderরাজনীতিশিরোনাম

ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হলেন ড. আবু ইউসুফ

পতাকা ডেস্ক : ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিবের পদ থেকে হাবিবুর রহমান রিজুকে অব্যাহতি দেওয়া হয়েছে। ব্যক্তিগত কারণ দেখিয়ে অব্যাহতি চান তিনি। মঙ্গলবার সকালে দলটির নীতিনির্ধারণী কমিটির এক জরুরি সভায় তাকে অব্যাহতি দিয়ে তার স্থলে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয় ড. আবু ইউসুফ সেলিমকে।

দলটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে পুরানা পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা হয়। ভাসানী অনুসারী পরিষদের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ ইছমাইল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে হাবিবুর রহমান রিজুকে সদস্য সচিবের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়।

এছাড়া পার্টির প্রাথমিক সদস্যপদসহ সংগঠনের সব কর্মকাণ্ড থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। পাশাপাশি উপস্থিত সব সদস্যের মতামতের ভিত্তিতে যুগ্ম আহ্বায়ক ড. আবু ইউসুফ সেলিমকে ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিবের দায়িত্ব প্রদান করা হয়। তিনি আগামী সম্মেলন পর্যন্ত সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন।

ভাসানী অনুষারী পরিষদ গণতন্ত্র মঞ্চের অন্যতম শরিক দল। দলটি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন করে এবং বিএনপির নেতৃত্বে যুগপৎ আন্দোলনে গণতন্ত্র মঞ্চে থেকে রাজপথে সক্রিয় ভূমিকা পালন করে।

Related Articles

Leave a Reply

Back to top button