sliderস্থানীয়

ভাঙ্গাতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিধান মন্ডল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকা হতে প্রায় ১৬ লক্ষ টাকা মূল্যমানের ৫৩ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। বুধবার (৩ জানুয়ারি) দুপুরে ফরিদপুর র‍্যাব-১০ সিপিসি-৩ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, আজ ০৩ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০৩:১৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন বাবলাতলা বাসস্টান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সাদা প্লাস্টিকের বস্তায় করে গাঁজা পরিবহন কালে আনুমানিক ১৫,৯০,০০০/- (পনের লক্ষ নব্বই হাজার) টাকা মূল্যমানের ৫৩ (তিপ্পান্ন) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ শামীম শেখ (৩০), পিতা-মৃত মাজেদ শেখ, স্থায়ী ঠিকানা- চুমুরদী, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ২,১৫০/- (দুই হাজার একশত পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরের ভাঙ্গাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button