sliderস্থানীয়

বড়াইগ্রামে মাদকাসেবীরা ধ্বংস করে দিলো ২ বিঘার আম বাগান

নাটোর প্রতিনিধি: মাদকাসেবীরা নিয়মিত মাদক সেবন করতো আমবাগানে। মাদক ব্যবসায়ীদের বাগান মালিকের লোকজন নিষেধ করাই রাতের অন্ধকারে বাগানের ২৯টি আম গাছ কেটে ধ্বংস করে দেয় তারা। এসময় পাশের জমিতে থাকা ২৩টি সীম গাছও কেটে ফেলে তারা। ঘটনাটি ঘটেছে, নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ইউনিয়নের খোদ্দ কাচুটিয়া গ্রামে রবিবার বিকেলে কেটে ফেলে ।
বাগানের দায়িত্বরত মালি দুর্লভ হোসেন জানান, বনলতা রিফ্রেক্টরির আম বাগান সহ আশে পাশের বাগানে মাদকসেবীরা এসে নিয়মিত মাদক সেবন করতো। এতে মালিক পক্ষের লোকজন নিষেধ করায় তারা রাতের কোন একসময় এসে বাগানের গাছ কেটে ধ্বংস করে দিয়েছে।

স্থানীয় কৃষক আব্দুস ছালাম জানান, এ জায়গাটি নিরিবিলি হওয়ায় মাদকসেবীরা নিয়মিত আড্ডা জমায়। তাদেরকে এখানে আসতে নিষেধ করায় ক্ষোভে এ কাজ করেছে।

বনলতা রিফ্রেক্টরির জেনারেল ম্যানেজার শহিদুল ইসলাম শাহীন জানান, একটি মডেল আম বাগান করার জন্য দেশের বিভিন্ন এলাকা থেকে ১৩ প্রজাতির আমের চারা এনে রোপন করা হয়েছে। এ বছরই আমের ফলন পেতাম। কিন্তু দুর্বৃত্তরা সব ধ্বংস করে দিলো।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Back to top button