sliderস্থানীয়

বড়াইগ্রামে বসুন্ধরা গ্র“পের কিং র্ব্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্র“পের কিং র্ব্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৮ জুন) বিকালে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় মেসার্স মিজানুর রহমান ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে বাৎসরিক এ হালখাতা অনুষ্ঠিত হয়।মেসার্স মিজানুর রহমান ট্রেডার্সের কর্ণধার কিং র্ব্যান্ড সিমেন্টের ডিলার মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ হালখাতায় আলোচনা সভা ও সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং র্ব্যান্ড সিমেন্টের ডেপুটি সেলস ম্যানেজার শরিফুল ইসলাম এবং নাটোর জেলা টেরিটরি সেলস ম্যানেজার মিজানুর রহমান ও বড়াইগ্রাম উপজেলার এসিট্যান্ট সেলস এক্রিকিটিভ আব্দুল্লাহ আল হাসান এছাড়া জেলার কিং র্ব্যান্ড সিমেন্টের বিক্রেতা ও ক্রেতারা হালখাতায় উপস্থিত ছিলেন।
হালখাতা অনুষ্ঠানে বক্তারা বলেন, কিং র্ব্যান্ড সিমেন্ট গুণে ও মানে সেরা সিমেন্ট।নতুন প্রযুক্তি ও উন্নত কাঁচামালের মাধ্যমে এ সিমেন্ট তৈরি করা হয়। উন্নতমানের কিং র্ব্যান্ড সিমেন্টের মাধ্যমে দেশের অনেক গুরুত্বপূর্ণ অবকাঠামো তৈরি করা হচ্ছে। মানুষ শতভাগ বিশ্বাস ও আস্থা রেখেই তাদের স্বপ্নের বাসস্থান গড়তে আমাদের সিমেন্ট ব্যবহার করছে।
হালখাতা অনুষ্ঠানে বাৎসরিক সেরা কিং র্ব্যান্ড সিমেন্ট বিক্রেতাদের মধ্যে তিনজন বিক্রেতাকে পুরস্কৃত করা হয়। এছাড়া এসময় আরও ১৫ জন বিক্রেতাকে উপহার দেওয়া হয়।এ জেলায় কিং র্ব্যান্ড সিমেন্টের সর্বোচ্চ বিক্রেতা হিসেবে প্রথম পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি স্মাট টেলিভিশন জিতে নিয়েছে মেসার্স মাহী এন্টারপ্রাইজ। দ্বিতীয় পুরস্কার হিসেবে ওয়ারড্রব জিতেছে মেসার্স ভাই ভাই খুঁটি মিলের মিন্টু প্রাং। আর বাবু -রামিম ট্রেডার্স জিতেছে তৃতীয় পুরস্কার ননস্টিকি ফ্রাইপ্যান।

Related Articles

Leave a Reply

Back to top button