sliderস্থানীয়

ব্যারিস্টার হলেন সাংসদ একরামুলের কন্যা জেরিন

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ও করিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল নাহার শিউলীর বড় মেয়ে এবং ঢাকা ৭ আসনের সাংসদ হাজী সেলিমের পুএবধূ ব্যারিস্টার জেরিন চৌধুরী আইন শিক্ষার মর্যাদাপূর্ণ ডিগ্রি ব্যারিস্টার- বিপিটিসি ল ডিগ্রি অর্জন করেছেন।
তিনি ও লেভেল কমপ্লিট করেন ঢাকা বিটিশ কাউন্সিল থেকে এরপর এ লেভেল কমপ্লিট করেন ইন্ডিয়ার জিডি গোয়েন্দা থেকে এবং পরে অনার্স মাষ্টাস করেন ইউনিভার্সিটি অব লন্ডন থেকে বার প্রফেশনাল ট্রেনিং কোর্স (ইচঞঈ) সফল ভাবে সম্পন্ন করেন।
তার এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন আওয়ামীলীগের জ্যেষ্ঠ নেতারা। এর পাশাপাশি ফেসবুকে এমপির পরিবারের ছবি পোস্ট করে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানাচ্ছেন। অপর দিকে জেরিন চৌধুরীর ব্যারিস্টার ডিগ্রি অর্জনে তার পরিবারের চলছে খুশির আমেজ।
নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান বিষয়টি নিশ্চিত করে বলেন, তার এ অর্জনে আমরা অত্যন্ত খুশি। আমি ব্যারিস্টার জেরিন চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। একইসাথে তার উত্তোরত্তর সাফল্য-সমৃদ্ধি কামনা করছি

Related Articles

Back to top button