sliderখেলা

ব্যাটে- বলে উজ্বল নাসির : আবারও ম্যাচসেরা

ঢাকা প্রিমিয়ার লিগে নাসির হোসেনের পারফর্মের ঝলক চলছেই। আরো একবার ব্যাটে- বলে উজ্জ্বল পারফর্ম করে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে জেতালেন তিনি। পেলেন ম্যাচসেরার পুরস্কার। এর আগের দুই ম্যাচেও দলকে জিতিয়ে ম্যাচসেরা হয়েছিলেন নাসির।
জাতীয় দলে নিয়মিত হতে না পারা এই অলরাউন্ডারের দল গাজী গ্রুপ ক্রিকেটার্স আজ খেলেছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে।
এই ম্যাচে আবাহনী আগে ব্যাটিং করে মাত্র ১৫৬ রানে গুটিয়ে যায়। নাসির আট ওভার দুই বলে তুলে নেন আবাহনীর তিন ব্যাটসম্যানকে। খরচ করেন মাত্র ৩৬ রান।
পরে ১৫৭ রানের ছোট লক্ষ্য তাড়া করতে গিয়ে ছয় উইকেটে জিতে যায় গাজী গ্রুপ। নাসির তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ৫৬ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।
গাজী গ্রুপের হয়ে খেলা সর্বশেষ সাত ম্যাচের ছয়টিতেই অপরাজিত ছিলেন নাসির। এই সাত ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৫৬*, ৬১* ১৩৪*, ৬৪, ১৫*, ৪১* ও ১৯৬*!
জাতীয় দলে এক সময় তার নাম হয়ে গিয়েছিলো দ্য ফিনিশার। কিন্তু সময়ের সঙ্গে তাল মিলিয়ে জাতীয় দলে থিতু হতে পারেননি তিনি। কোচ- নির্বাচকরাও অজানা এক রহস্যের কারণে অচ্ছুৎ করে রেখেছেন এই অলরাউন্ডারকে। কিন্তু নাসির পারফর্ম করে যাচ্ছেন ঠিকই। যখনই যেখানে সুযোগ পাচ্ছেন, ব্যাটে- বলে দেখাচ্ছেন তার সক্ষমতা।

Related Articles

Leave a Reply

Back to top button