sliderস্থানীয়

ব্যবসায়ী সমিতির সভাপতিকে ফাঁসাতে মিথ্যে মামলা

ত্রিপুরারী দেবনাথ তিপু, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলা পৌরসভার সবজি ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রাজ্জাককে ফাঁসাতে মিথ্যা চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, গত ২ মার্চ পৌরসভার ব্যবসায়ীদের ব্যবসায়ীক দিক বিবেচনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম ফয়সাল এর নেতৃত্বে শুটকি বাজার থেকে কাচামাল ব্যবসায়ীদের উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেন এবং ব্যবসায়ীদেরকে স্থায়ীভাবে ব্যবসা করার জন্য পুরাতন ধান বাজারে স্থানান্তর করে শেড তৈরি করে দেয়। কিছু দিন পর একটি মহলের ইন্ধনে কয়েকজন ব্যবসায়ী উচ্ছেদকৃত স্থানে পুনরায় দখল করে ব্যবসা শুরু করে।
সবজি ব্যবসায়ী সভাপতি আলহাজ্ব মো: আব্দুর রাজ্জাক ব্যবসায়ীদের স্বার্থে উচ্ছেদ কৃতস্থানে নতুন করে দখলদার ব্যবসায়ীদের তাদের জন্য বরাদ্দকৃত পুরাতন ধান বাজারে ব্যবসা পরিচালনার অনুরোধ করেন।এতে করে ক্ষিপ্ত হয়ে গত ২৩ মে ২০২৪ খ্রি. মো: আবু তালেব পিতা মৃত ইউনুস আলী বাদী হয়ে হবিগঞ্জের আদালতে সিআর ৩২১/২৪ নং মামলায় মো: আব্দুর রাজ্জাক পিতা মৃত আব্দুর শহীদকে আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করে। এতে করে বাজারের প্রকৃত ব্যবসায়ীরা পুষে ওঠে।

জানতে চাইলে বাজারের সবজি ব্যবসায়ী সাধারণ সম্পাদক মোফাশ্বের আলী পাঠান (ছোট্টু মিয়া) প্রতিবেদককে বলেন মামলা সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক। পুরোটা মিথ্যা এবং বানোয়াট।

বাজার সবজি ব্যবসায়ীর সহ সভাপতি মো: শানু মিয়া বলেন মামলাটি মিথ্যা।

নাম প্রকাশে অনিচ্ছুক ত্রয়োদিক সবজি ব্যবসায়ী জানায়, মামলাটি ডাহা মিথ্যা। কারন মোবাইল কোর্ট পরিচালনার দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদসগণ।

জানতে চাইলে মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই মিজানুর রহমান বলেন বাদীর মানিত সাক্ষীর সাথে কথা বলে সংশ্লিষ্ট অভিযোগের বিষয়ে কোনো সততা পাওয়া যায় নাই।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: রকিবুল ইসলাম খান জানান তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button