sliderস্থানীয়

বোয়ালমারী উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতিক বরাদ্দ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে। সোমবার (২০ মে) ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় নির্বাচনের রির্টার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রামানন্দ পাল প্রতিক বরাদ্দ করেন।

বর্তমান উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন পেয়েছেন দোয়াত কলম,মো.লিটন মৃধা পেয়েছেন আনারশ, মো. হিরু মুন্সি পেয়েছেন কাপ পিরিচ, শরীফ মো. সেলিমুজ্জামান লিটু পেয়েছেন ঘোড়া এবং বর্তমান ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা পেয়েছেন মোটরসাইকেল।

ভাইস চেয়ারম্যান প্রাথীদের মধ্যে আসাদুজ্জামান সিকদার পেয়েছেন তালা, এমএম শফিউল্লাহ পেয়েছেন চশমা, মো. জুবায়ের হোসাইন পেয়েছেন মাইক, মোহাম্মদ রাহাদুল আক্তার তপন পেয়েছেন উড়ো জাহাজ ও মোহাম্মদ শফিকুল হক মিয়া পেয়েছেন টিউবওয়েল।

মহিলা ভাইস চেয়ারম্যানদের মধ্যে কাজী সালমা শাহিন পেয়েছেন পদ্মফুল, পারভীন রহমান পেয়েছেন প্রজাপতি, মনিকা রানী রাজবংশি পেয়েছেন বৈদ্যুতিক পাখা, ঝর্না বেগম পেয়েছেন কলস, মোছা. শাহানাজ বেগম পেয়েছেন ফুটবল এবং মোসা. রেখা পারভীন পেয়েছেন হাসঁ।

উল্লেখ্য আগামী ৫ জুন এই উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলায় ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে। মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৭ হাজার, ১৮৮।

Related Articles

Leave a Reply

Back to top button