sliderস্থানীয়

বোয়ালমারী ইসলামী ব্যাংকের কাউন্টার থেকে টাকা নিয়ে গেলো চোর

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ইসলামী ব্যাংক বোয়ালমারী শাখার ক্যাশ কাউন্টার থেকে সোমবার দুপুরে ৯০ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে এক চোর। সিসি টিভির ফুটেজ দেখে ওই চোরকে ধরার চেষ্টা করছে ব্যাংক কর্তৃপক্ষ,
জানা যায়, সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে বোয়ালমারী পৌর সদরের চৌরাস্তায় অবস্থিত ইসলামী ব্যাংকে এক যুবক টাকা ভাংতি করতে যায়। এ সময় ক্যাশ অফিসার মো. ইব্রাহিম টাকা ভাংতি করে দিয়ে অন্য দিকে তাকায়। এ সুযোগে কাউন্টারে রাখা ৯০ হাজার টাকার একটি বান্ডিল নিয়ে চম্পট দেয় ওই যুবক। চুরির সিসি টিভি ফুটেজ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই সিসি টিভি ফুটেজ দেখে চোরকে ধরার চেষ্টা করছে ব্যাংক কর্তৃপক্ষ। এ জন্য শেষ খবর (বিকেল ৫টা) পর্যন্ত থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি।
এ বিষয়ে জানতে ব্যাংকের ব্যবস্থাপকে মোবাইলে (০১৭১৫-১৫০৯১৭) ফোন করলে তিনি জানান, ক্যাশ অফিসার মো. ইব্রাহিমের বাড়ি পাশের চতুল গ্রামে। তিনি লোকজন নিয়ে চোরকে খুঁজে বের করার চেষ্টা করছেন। তিনি আরও বলেন, আমরাতো সাংবাদিকদের জানাইনি, রিপোর্ট করতেও বলিনি। আপনারা কেনো রিপোর্ট করবেন। তিনি তাঁর নাম বলতেও রাজি হননি। বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button