sliderস্থানীয়

বোয়ালমারীতে ম্যানেজিং কমিটির নির্বাচন বহাল রাখার দাবীতে সংবাদ সম্মেলন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পূর্বভাটদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন বহাল রাখার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মে) বেলা সাড়ে বারোটায় ভাটদী বাজার আনিশা ক্যাবল নেটওয়ার্ক এর কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, দাদাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শামীম মোল্যা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মুনজুর রহমান তুষার, দাদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. নাছির মিয়া, অত্র মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য প্রার্থী মো. মোজাম্মেল হোসেন, নাছিরুল ইসলাম, মো. জাফর মৃধা, মো. কামরুল ইসলাম প্রমুখ।

এসময় সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, পূর্বভাটদী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় ৭ মে। ১২ থেকে ১৬ মে ক্রয় ও জমাদান ও ১০ জুন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। মাদ্রাসার বর্তমান সভাপতি মো. সিরাজুল ইসলামের সমর্থক সুগন্ধী গ্রামের ইব্রাহিম নামের একজন ১৬ মে একটি লিখিত অভিযোগ দিয়ে নির্বাচন বানচাল করে দেন। সকল তথ্য যাচাই- বাছাই করে এ নির্বাচন সঠিক সময়ে অনুষ্ঠিত হওয়ার জন্য প্রার্থীরা দাবী তোলেন। তারা আরও জানান বর্তমান সভাপতি ২০০৮ সাল থেকে এ মাদ্রাসায় সভাপতির দায়ীত্ব পালন করে আসছেন। নির্বাচন হলে তাঁর সমর্থীত প্রার্থীরা নির্বাচনে পরাজিত হবে নিশ্চিত জেনে। একটি লিখিত অভিযোগ দিয়ে নির্বাচন স্থগিত করেছেন।

মাদ্রাসার সভাপতি সিরাজুল ইসলাম অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, উপজেলা নির্বাচনের কারণে মাদ্রাসা ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত করেছেন শিক্ষা অফিসার। আমাকে ভোটাররা চাইলে সভাপতি হবো। না চাইলে হবোনা। তিনি আরো বলেন, আমিও চাই নির্বাচন হোক।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আকরাম হোসেন খান বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রশাসন ব্যস্ত থাকার কারণে ও লিখিত অভিযোগ পেয়ে এ ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিত করা হয়েছে। উপজেলা নির্বাচনের পর আবার তফসিল ঘোষণা করে ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button