sliderস্থানীয়

বোয়ালমারীতে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর এলাকা থেকে র্্যাব ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর অভিযান চালিয়ে ৮৮ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। বুধবার অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় পৃথক দুটি মাদক মামলা হয়েছে। মামলা নম্বর ২২ ও ২৩।

মামলা সূত্রে জানা যায়, বুধবার ফরিদপুর র্্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সকাল সোয়া ১০ টার দিকে সাতৈর এলাকার খরসূতি বাজারের জাফরের সাইকেল গ্যারেজের সামনে থেকে বোয়ালমারী পৌরসভার সবুর (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা ব্যাগের ভেতর থেকে ৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় র্্যাবের ডিএডি মোহাম্মদ মকলেছুর রহমান বাদি হয়ে বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন। মামলা নম্বর ২২।

অপরদিকে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল বুধবার সকাল সোয়া এগারোটার দিকে অভিযান চালিয়ে সাতৈর মোহাম্মদপুর সড়কের বেলজানী এলাকা থেকে ঝিনাইদাহ জেলার কালিগঞ্জ উপজেলার বাদিডিহি ও নেয়ামতপুর গ্রামের ইলিয়াস আলী (৫৮) ও মোকসেদ আলী মন্ডলকে (৭২) গ্রেপ্তার করে। এ সময় ইলিয়াস আলীর কাছ থেকে রোডিন ফসফেট মিশ্রিত ৪৫ বোতল এবং মোকসেদ আলীর কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। 
এ ঘটনায় ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক (ক-সার্কেল) হাসান আল মামুন বাদি হয়ে বুধবার রাতে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মামলা নম্বর ২৩। 

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের বৃহস্পতিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Back to top button