sliderস্থানীয়

বোয়ালমারীতে দুই পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। মাদক ব্যবসায়ী দ্বিন ইসলামের (৩৪) কাছ থেকে ২০টি ইয়াবা বড়ি ও অপর ব্যবসায়ী রিপন শেখের (৪০) কাছ থেকে ২৮টি গাঁজার পুরা উদ্ধার করেছেন।
গ্রেপ্তারের ঘটনায় এসআই আব্দুর রহমান শুক্রবার বাদি হয়ে পৃথক দুটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মাদক ব্যবসায়ী দুজনের বাড়ি পৌরসভার দক্ষিন কামারগ্রাম।

এসআই আব্দুর রহমান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার দক্ষিণ কামারগ্রামের চরপাড়া গ্রামের রিপন শেখের বসত ঘরের বারান্দা থেকে আমি এবং এএসআই মনির হোসাইন, এএসআই শফি উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রিপন শেখকে গ্রেপ্তার করি। এ সময় তার কাছ থেকে ২৮টি গাঁজার পুরা উদ্ধার করা হয়। ওই রাতেই রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তালতলা বাজার এলাকার তালতলা গুনবাহা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার বাবুল খন্দকারের বাড়ির সামনে থেকে দ্বিন ইসলামকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তারা দুজনই মাদক বিক্রির উদ্দেশ্যে অপেক্ষা করছিল।

থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুই জায়গা থেকে দুইজন পেশাদার মাদক ব্যবসায়ীকে মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের নামে মাদক মামলা হয়েছে। আসামিদের শুক্রবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button