sliderস্থানীয়

বোয়ালমারীতে জমি দখলের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে ভাতিজার সংবাদ সম্মেলন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী গুনবহাতে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ উঠেছে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও গুনবহা ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে। চেয়ারম্যানের মদদে চেয়ারম্যানের আপন ভাই বিএনপি নেতা ওই জমি দখল করেছেন বলে সংবাদ সম্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধার ছেলে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে পৌর সদরের ডাকবাংলো রোডে জেলা পরিষদ মার্কেটে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মৃত মোশরফ হোসেনের একমাত্র ছেলে আহম্মেদ শিবলী ফোরকান রিপন বলেন, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের বড় (সৎ) ভাই। চেয়ারম্যান অ্যাড. সিরাজুল ইসলাম, আবুল কালাম আজাদ, আবুল বাশার বিপ্লব আমার চাচা। আমার চাচারা আমার পিতার কোন জমিজমা বুঝিয়ে দেয়নি। জমি-জমা দিয়ে একদিন চাচারা শালিস বৈঠকে বসলেও আবুল কালাম আজাদ শালিস না মেনে আমার পিতার ক্রয়কৃত জমিও দখল করে নিয়েছে বাকি জমি দখল করার চেষ্টা করছে। বাধা দিলে আমাকে খুন করে ফেলার হুমকি দিয়েছে চাচা আবুল কালাম আজাদ। এ বিষয়ে আহম্মেদ শিবলী ফোরকান স্থানীয় থানায় জিডি করেছেন। জিডি নং ১২৮৫, তাং ২৮.১২.২০। প্রতিবেশিদের নিকট থেকে ক্রয়কৃত ওই ৪.২৫ শতাংশ জমি ১০৮/১০২ নং কামারগ্রাম মৌজার ৬০৪ ডিপি খতিয়ানের ১০৮৪ দাগে অবস্থিত।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও গুনবহা ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, মদদ দেওয়ার কিছু নেই। ওইখানের জমি হলো আমাদের পৈত্রিক সম্পত্তি। ভাগবাটোয়ারা না করে আমাদের অনুমতি নিয়ে রিপন ঘর তুলেছে। সেখান দিয়ে রাস্তা দেওয়ার কথা ছিল, সে রাস্তা না দিয়ে আবার ঘর দিচ্ছে। সেখানে আমাদের পৈত্রিক সম্পত্তিই বেশি। তাদের ক্রয় করা সম্পত্তি সামান্য। 

Related Articles

Back to top button