sliderস্থানীয়

বোয়ালমারীতে কীট নাশক ওষুধে ৫০ টাকা বেশি নেওয়ায় দোকান ভাংচুর লুটপাট আটক ৬

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ারমারী উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের জয় পাশা বাজারে কীট নাশক বিক্রিতে ৫০ টাকা বেশি রাখায় দুই পক্ষের পাল্টাপাল্টি দোকানে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হামলার সাথে জড়িত ও এজাহার নামীয় দুই পক্ষের ৬ আসামিকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুই পক্ষই থানায় এজাহার দিয়েছে।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, সোমবার ইফতারির পরে জয়পাশা বাজারের কীট নাশক ব্যবসায়ী ও হবি ফকির গ্রুপের জুয়েল কাজীর (২৮) কাছ থেকে কীটনাশক কিনে জয়পাশা গ্রামের বাসিন্দা সৈয়দ রাকিব আরী (২০)। কীটনাশকের দাম ৫০ টাকা বেশি নেওয়ায়, দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় উপজেলা চেয়ারম্যান (সাবেক) সৈয়দ আব্দুর রহমান বাশারের গ্রুপ ও হবি ফকিরের গ্রুপ পাল্টাপার্টি হামলা চালায় বাজারের দোকান গুলোতে। এ সময় সৈয়দ আব্দুর রহমান বাশারের পক্ষের সৈয়দ মোহাম্মদ আলীর দোকানসহ উভয় পক্ষের ১০/১২ টি দোকান ঘরে পাল্টাপাল্টি হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। হামলায় উভয় পক্ষের প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, দুই গ্রুপের হামলার ঘটনায় উভয় পক্ষই থানায় এজাহার দিয়েছে। মামলার কার্যক্রম চলছে। আটক ৬ আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button