sliderস্থানীয়

বোনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় ট্রাকের চাপায় ভাইয়ের মৃত্যু

গোলাম রাব্বানী, নওগাঁ প্রতিনিধি: ছোট বোনকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার সময় নওগাঁর মহাদেবপুরে মিনিট্রাকের চাপায় আব্দুল মান্নান (৩৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল ৯টার দিকে মহাদেবপুর-নিয়ামতপুর সড়কে বাগডোব এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত মান্নানের ছোট বোন ইতি খাতুনকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করানো হয়েছে। হতাহতদের বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার জিনপুর গ্রামে। তাদের বাবার নাম ইদ্রিস আলী।

নিহতের বন্ধু সেলিম রেজা জানান, নিহত আব্দুল মান্নান এসএসএস নামে একটি বেসরকারি সংস্থায় (এনজিও) শাখা ব্যবস্থাপক হিসেবে যশোর জেলায় কর্মরত ছিলেন। বৃহস্পতিবার বাড়িতে আসেন। শুক্রবার সকালে ছোট বোন ইতি খাতুনকে শিক্ষক নিবন্ধন পরীক্ষাকেন্দ্রে পৌছে দিতে মোটর সাইকেলযোগে নওগাঁ শহরে যাচ্ছিলেন। পথে বাগডোব দিলজাওনের মোড়ে দ্রুতগামী একটি মিনিট্রাক তাদের চাপা দিয়ে চালক হেল্পার পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মান্নান। দুমড়েমুচড়ে যায় তাদের মোটরসাইকেল। গুরুতর আহত ইতি খাতুনকে উদ্ধার করেন স্থানীয়রা।

খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করে। একইসাথে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মিনি ট্রাকটি জব্দ করেছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ট্রাকচাপায় নিহত আব্দুল মান্নানের স্বজনরা থানায় একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। ট্রাকের পলাতক চালক ও হেল্পারকে আটকের চেষ্টা চলছে।’

Related Articles

Leave a Reply

Back to top button