sliderশিক্ষা

বেরোবিতে ‘কনসাস কনজুমার্স সোসাইটি’র কমিটি গঠন

বরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ভোক্তা অধিকার সংগঠন ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস)-এর যুব শাখা ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি)-এর শাখা উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া ভবনে মোবাশ্বের আহমেদকে সভাপতি ও সুমাইয়া সীমাকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সিওয়াইবি-বেরোবি শাখার উপদেষ্টা অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক উমর ফারুক।
কমিটি ঘোষণাকালে উপদেষ্টারা ক্যাম্পাসে ভোক্তা অধিকার প্রতিষ্ঠার ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।
এ সময় সিওয়াইবির কেন্দ্রীয় প্রতিনিধি মওদুদ আহমেদ, কেন্দ্রীয় তত্ত¡াবধায়ক আব্দুল কাদির ও মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
ঘোষিত কমিটি আগামী এক বছরের (২০১৮ সাল) জন্য সিওয়াইবির বেরোবি শাখার দায়িত্বপালন করবে।
উল্লেখ্য, ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) জাতীয় পর্যায়ে ভোক্তা অধিকার বাস্তায়নে ও জনসচেতনা সৃষ্টিতে দীর্ঘদিন কাজ করে যাচ্ছে। সিসিএসের যুব শাখা ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি)-এর পক্ষ থেকে দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ভোক্তা অধিকার বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।
ইতিমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, গণবিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম পরিচালনা করছে।

Related Articles

Leave a Reply

Back to top button