sliderস্থানীয়

বেনাপোলে ভারতীয় মদ সহ আটক-১

জাহিদ হাসান,বেনাপোল প্রতিনিধি : বেনাপোল স্থল বন্দরের ২২ নং কাঁচা মালের মাঠ থেকে ০৮ বোতল ভারতীয় মদ ও মাল বহনকারী একটি ট্রাক সহ আনন্দ কুমার সরকার (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল স্থল বন্দরের ২২ নং কাঁচা মালের মাঠের সামনে দাড়ানো ট্রাকের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ০৮ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ সহ তাকে আটক করে পোর্ট থানা পুলিশ। আটক আনন্দ কুমার সরকার ঝিনাইদহ জেলার সদর উপজেলার চাকলাপাড়া গ্রামের মৃত দুলাল সরকারের ছেলে।

পোর্ট থানা পুলিশ সূত্রে জানা যায়, বেনাপোল পোর্ট এরিয়ার ২২ নং কাঁচা মাল রপ্তানির মাঠের গেটের সামনে মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ট্রাকের দুই দরজার ভিতরে লুকানো অবস্থায় ০৮ বোতল ভারতীয় মদ সহ হাতে নাতে আটক করা হয়। এ সময় মদ রাখা ট্রাকটিও জব্দ করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, বেনাপোল ২২ নং রপ্তানী মাঠে মাদকের বেচা কেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ০৮ বোতল ভারতীয় মদ সহ ১ জনকে আটক করতে সক্ষম হয়। আটক আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button