sliderস্থানীয়

বেদায়াতুল হেদায়া দ্বীনি শিক্ষা’র শিক্ষক সম্মাননা ও পুরস্কার বিতরনী

সুনামগঞ্জ প্রতিনিধি: মুহাদ্দিসে গাজীনগরি ফাউন্ডেশন বাংলাদেশ কর্তৃক পরিচালিত,খন্ডকালীন দ্বীনি শিক্ষা কার্যক্রম,বেদায়াতুল হেদায়া দ্বীনি শিক্ষা কোর্সের ২য় ব্যাচের শিক্ষক সম্মাননা ও শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে বেলায়াতুল হেদায়া দ্বীনি শিক্ষা কোর্সের সমন্নয়ক মুফতি তাফাজ্জুল হক’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের অতিথি ও অত্র ফাউন্ডেশনের উপদেষ্টা হা.মাও. নূর হোসাইন,মুফতি মুবাশ্বির আলী বার্মা উত্তরি, মাও.আ:রহমান কফিল। অতিথিরা বলেন শায়খ হাম্মাদ আহমদ গাজীনগরী সুদুর আমেরিকা থেকে ভাবনা বাংলাদেশের(সুনামগঞ্জের) জন্য এমন একটি বিচক্ষণি দ্বীনী শিক্ষা কোর্স উপহার দিলেন তা ভাবনার বাহিরে। আমরা যদি হাম্মাদ সাহেবের কথা বলি, তিনি বাংলাদেশের কয়েকজন আলীমের মধ্য ইলিমের আমলের হাদিস বিশারদের মধ্যে একজন,তিনার বড় বড় কয়কটি বই বাহির হয়েছে, আরো কয়েকটি বই মার্কেটে আসার পথে আল্লাহ যেন শায়খের হায়াতের মধ্যে তজল্লি দান করেন।

বেদায়াতুল হেদায়া দ্বীনি শিক্ষা কোর্সের সমন্বয়ক:মুফতি তাফাজ্জুল হক,সহকারি সমন্বয়ক:মাও.মুস্তাকিম বিল্লাহ, মাও. গোলাম সারওয়ার,মাও. আজমল হোসাইন, পরিক্ষক ও পরিদর্শক মাও. আহমদ শফি এবং অতিথিদের কে মুহাদ্দিসে গাজীনগরী ফাউন্ডেশন এর পক্ষথেকে সম্মাননা স্মারক প্রধান করা হয়।

বেলায়াতুল হেদায়া দ্বীনি শিক্ষা কোর্সের শিক্ষক বৃন্দকে সম্মানি বাতা ও সম্মানি স্বারক প্রধান করেন অতিথিগন।

মাইজবাড়ি পূর্বপাড়া জামে মসজিদ,পৌরসভা,মাও. নূরে আলম,অক্ষয়নগর জামে মসজিদ সদর সুনামগঞ্জ হা. মা. হুসাইন আহমদ।
বাণীপুর জামে মসজিদ,সদর সুনামগঞ্জ মাও. হুসাইন আহমদ। দুর্লভপুর জামে মসজিদ জামালগঞ্জ হা.মাও. আজিরুদ্দীন।
আলীপুর জামে মসজিদ বিশ্বম্ভরপুর মাও. খলিলুর রহমান।দক্ষিনকুল পূর্বপাড়া জামে মসজিদ তাহিরপুর মাও. আমিরুল ইসলাম।
পারবতিপুর জামে মসজিদ শান্তিগঞ্জ মাও. মিজানুর রহমান।কাঞ্চনপুর জামে মসজিদ দোয়ারা বাজার মাও. আলফাজুর রহমান।
জুম্মাবাড়ি জামে মসজিদ চন্ডিপুর দিরাই মাও. সোহাইল আহমদ।রফিনগর নোয়াহাটি মক্তব দিরাই মাও. আখলাক আহমদ সোনাখানি নয়াবাড়ি জামে মসজিদ শাল্লা মাও. হাফিজুর রহমান। রাজাপুর ধর্মপাশা মাও. আব্দুস সালাম জিহাদী।ভূইগাও মাঝপাড়া জামে মসজিদ ছাতক মাও. মুজাহির আলী।
আয়োজনে: মুহাদ্দিসে গাজীনগরি ফাউন্ডেশন বাংলাদেশ

Related Articles

Leave a Reply

Back to top button