বিসিবিতে ব্যাপক রদবদল

রদবদল হতে যাচ্ছে। এমন আভাস পাওয়া গিয়েছিল আগেই। হলোও তাই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে বিভিন্ন পদে এসেছে পরিবর্তন। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান থেকে আকরাম খানকে সরিয়ে দায়িত্ব দেয়া হয়েছে জালাল ইউনুসকে। মিডিয়া কমিটির নতুন চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। ভাইস চেয়ারম্যান হিসেবে থাকছেন আগের কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
পারিবারিক আর শারীরিক কারণে অপারেশন্স বিভাগের দায়িত্ব নিতে রাজি না হওয়া আকরাম খান পেয়েছেন নতুন দায়িত্ব। নতুন স্থায়ী কমিটিতে ফ্যাসিলিটিজের দায়িত্ব দেয়া হয়েছে সাবেক এই অধিনায়ককে।
শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে শুরু হয় বিসিবির বোর্ড মিটিং। মিটিংয়ের পর আনুষ্ঠানিকভাবে জানানো হয় সব।
বিসিবিতে কে কোন দায়িত্বে
ওয়ার্কিং কমিটির চেয়ারম্যান এনায়েত হোসেন সিরাজ। মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স চেয়ারম্যান তানভির আহমেদ টিটো, ভাইস চেয়ারম্যান জালাল ইউনুস। গেম ডেভেলপমেন্ট খালেদ মাহমুদ সুজন, ভাইস চেয়ারম্যান ফাহিম সিনহা। হাই পারফরম্যান্স ইউনিটের চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়, ভাইস চেয়ারম্যান আকরাম খান।
টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আহমেদ সাজ্জাদুল ববি, ভাইস চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। গ্রাউন্ড বিভাগের চেয়ারম্যান মাহবুব আনাম। ফ্যাসিলিটিজ ম্যানেজমেন্টের চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে আকরাম খানকে। বাংলা টাাইগার্সের চেয়ারম্যান কাজী এনাম আহমেদ। স্কুল ক্রিকেটের চেয়ারম্যান ওবায়েদ নিজাম, ভাইস চেয়ারম্যান হিসেবে থাকছেন তানভির আহমেদ টিটো।
আম্পায়ারস কমিটির নতুন চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু। সিসিডিএমের চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরী। মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল ও বিপিএল গভার্নিং কাউন্সিল শেখ সোহেল। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করবেন খালেদ মাহমুদ সুজন।

Check Also

নবাবগঞ্জে শীতার্তদের পাশে প্রবাসী কল্যাণ ফান্ড

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ …