sliderস্থানীয়

বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাচনে জয়ের পথে আনারস মার্কায়- রফিকুল ইসলাম তালুকদার

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: আসন্ন ২১ মে ২০২৪ বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম তালুকদার আনারস মার্কার পক্ষে গনজোয়ার।

বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ ৫টি ইউনিয়নে মধ্যে ভোটার (১,২৫,০০০/-)এক লক্ষ পঁচিশ হাজার প্রায় । বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের পরিষদ এর ২(দুই)বারে নির্বাচিত সফল চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার ব্যাপক ভাবে পরিচিতি রয়েছে তার। তিনি ছিলেন একজন কর্মীবান্ধব পরিচ্ছন্ন রাজনীতিবিদ। সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের জন্য সাধারণ মানুষের মধ্যে দারুণ সুনাম রয়েছে।

২০২৪ এই নির্বাচনে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৫ (পাঁচ) জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তারমধ্যে জনজরিপে রফিকুল ইসলাম তালুকদার আনারস মার্কায় বিপুল ভোটে জয়লাভ করবেন বলে ধারণা করছেন। প্রতিটি ইউনিয়নের মানুষের মাঝে রফিকুল ইসলাম তালুকদার আনারস মার্কার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে তারা সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

গণমাধ্যম কর্মী সাক্ষাৎকারে রফিকুল ইসলাম তালুকদার বলেন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে, সাধারণ মানুষ চাই শান্তিতে জীবন যাপন করতে আর আমি উপজেলাবাসীদের প্রতিশ্রুতি দিয়েছি নির্বাচনে নির্বাচিত হলে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় কাজ করবো, সুবিধা বঞ্চিত মানুষের পাশে নির্বাচিত হলে -আর অবহেলিত থাকবেনা এই উপজেলার মানুষ। তিনি আর ও বলেন –

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার অবকাঠামোগত উন্নয়নসহ শিক্ষা,স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার দ্রুত উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাব। উপজেলাকে মাদক,সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত স্মার্ট বিশ্বম্ভরপুর গরাই আমার স্বপ্ন। বাংলাদেশের মধ্যে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদকে একটি স্মার্ট ও মডেল পরিষদ হিসেবে গড়ে তুলতে কাজ করবো ইনশাল্লাহ। বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হচ্ছে তার ধারাবাহিকতা রক্ষা করতে যথাসম্ভব চেষ্টা করবো। সারাজীবন মেহনতী মানুষের কল্যাণে কাজ করেছি ভবিষ্যতে ও মানুষের পাশে থেকেই সেবা করে যাবো।

বিশ্বম্ভরপুর বাসীর ভালোবাসা বুকে নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করছি আশা করি তাদের মহামূল্যবান ভোটে আল্লাহ পাকের অশেষ রহমতে আনারস মার্কার বিজয় হবে ইনশাল্লাহ ।

Related Articles

Leave a Reply

Back to top button