sliderস্থানীয়

বিশ্বম্ভরপুরে স্বপ্না হত্যার আসামি আইনুল হক গ্রেপ্তার

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: বিশ্বম্ভরপুর থানা পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত খুনি চাঞ্চল্যকর স্বপ্না বেগমের হত্যার দ্বিতীয় দিনের মাথায় আজ ২ জুন দুপুর ১২:০০ টায় আমড়িয়া স্কুল থেকে প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত আইনুল হক (২০) বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের আমড়িয়া গ্রামের জামাল মিয়ার ছেলে।

জানা যায়, গত ১ জুন সকাল ১০:০০ ঘটিকায় পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত স্বপ্না বেগমের উপর হামলা করে। এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত স্বপ্না বেগম বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মোঃ নুরুল ইসলামের মেয়ে। এসময় বসতবাড়িতে উপস্থিত থাকা মোছাঃ মর্জিনা বেগম ও মোছাঃ ইয়াসমিন বেগমকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করেন। মর্জিনা বেগম ও ইয়াসমিন বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শ্যামল বণিক বলেন, চাঞ্চল্যকর স্বপ্না বেগম হত্যার ঘটনায় প্রধান আসামি আইনুল হককে গ্রেপ্তার করা হয়েছে। স্বপ্না বেগম হত্যার পরে ভিকটিমের পিতা মোঃ নুরুল ইসলাম বাদি হয়ে মামলা দ্বায়ের করেন। আমরা গোপন সংবাদে খবর পাই হত্যাকারী কোথায় অবস্থান করেছে। তারই পেক্ষিতে অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আসামিকে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button