sliderস্থানীয়

বিশ্বম্ভরপুরে যুব উন্নয়ন কেন্দ্রে সেলাই প্রশিক্ষনের উদ্বোধন

সুনামগঞ্জ প্রতিনিধ: সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় ৩নং ধনপুর ইউনিয়নে শ্যামল যুব উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রে মহিলাদেরকে সেলাই প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে।

৫ মার্চ সকালে বিশ্বম্ভরপুর উপজেলার ৩নং ধনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড ধনপুর বাজারে সেলাই প্রশিক্ষন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। উক্ত প্রশিক্ষন কেন্দ্রের প্রতিষ্টাতা পরিচালক সাইফুল ইসলাম ও শামসুন্নাহার এর সার্ভিক পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিলন মিয়া। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ধনপুর বাজার বনিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম ( উকিল মিয়া), ধনপুর ইউনিয়ন পরিষদ সদস্য ইউনুস আলী(মেম্বার)বিশ্বম্ভরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সেলাই প্রশিক্ষক মর্জিনা আক্তার প্রমুখ্য।

শ্যামল যুব উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রের পরিচালক জানান ,ইতিপূর্বে এই ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্টান থেকে কম্পিউটার ফ্রিল্যান্সিং কোর্সে ফ্রিতে ২৮ জন যুবক যুবতীদের প্রশিক্ষন দেওয়া হয়েছে। আজ ও আমাদের উদ্যোগে দরিদ্র ও বেকার যুবতী নারীদের বিনামুল্যে মোট ১৫ জন প্রশিক্ষনার্থীকে ফ্রিতে সেলাই প্রশিক্ষন দেওয়া হবে। তিনি আশা ব্যাক্ত করে আর ও বলেন, আমাদের মাধ্যমে এই প্রশিক্ষন গ্রহন করে অত্র এলাকার বেকার যুবক যুবতীরা আত্ব কর্মসংস্থান সৃষ্টি করে নিজেকে যুগ্য নাগরিক হিসাবে গড়ে তুলবে।

Related Articles

Leave a Reply

Back to top button