sliderস্থানীয়

বিশ্বম্ভরপুরে ছুরিকাঘাতে নিহত ১ আহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিন ইউনিয়নের আমড়িয়া গ্রামের জামাল মিয়ার বাড়িতে আজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় জামাল মিয়ার ছেলে আইনুল হকের ছুরিকাঘাতে ১জন খুন ও আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। ছুরিকাঘাতে স্বপ্না বেগম নিহত, মর্জিনা বেগম ও ইয়াসমিন বেগম গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও নিহত পরিবার জানায়, শনিবার (১ জুন) সকাল ১০ঃ০০ ঘটিকায় তুচ্ছ গঠনাকে কেন্দ্র করে আইনুল হক ভিকটিমের উপর হামলা চালিয়ে শরিরের বিভিন্ন জায়গায় ধারালো ছুরি দ্বারা আঘাত করে। এসময় পালিয়ে যায় ঘাতক আইনুল হক। পরবর্তীতে আশপাশের লোকজন ভিকটিমদের উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম স্বপ্না বেগম (৩৫) কে মৃত ঘোষনা করেন এবং অপর দুই ভিকটিম ২। মর্জিনা বেগম (৩০) ৩। ইয়াসমিন (২৬) এর শারীরিক অবস্থা আশংকা জনক হওয়া উন্নত চিকিৎসার জন্য তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতলে মর্গে পাঠিয়েছে বিশ্বম্ভরপুর থানার পুলিশ।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শ্যামল বণিক বলেন, এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। আসামি গঠনার পর পালিয়েছেন।এ ঘটনায় যারা জড়িত অতিতারাতাড়ি আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button