sliderস্থানীয়

বিপ্লবী ছাত্র মৈত্রী যশোর শাখার কাউন্সিল অনুষ্ঠিত

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ বিপ্লবী ছাত্র মৈত্রী যশোর জেলা শাখার ১১তম কাউন্সিল অনুষ্ঠিত হয়।
আজ বৃহস্পতিবার (২১ শে মার্চ) দুপুর বারোটায় জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা এবং সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন বিপ্লবী ছাত্র মৈত্রী কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদেকুল ইসলাম সোহেল।

যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক রায়হান বিশ্বাস’র সঞ্চালনায় এবং কৌশিক রায়ের সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে বক্তব্য রাখেন বিপ্লবী ছাত্র মৈত্রী’র কেন্দ্রীয় সভাপতি সাদেকুল ইসলাম সোহেল, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ যশোর জেলার সম্পাদক তসলিম উর রহমান, জাতীয় গনতান্ত্রিক শ্রমিক ফেডারেশনের যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্র নেতা কামাল হাসান পলাশ, সাবেক ছাত্র নেতা পলাশ বিশ্বাস, কৃষক নেতা আসাদুজ্জামান পিল্টু, বিপ্লবী যুব মৈত্রীর কেন্দ্রীয় নেতা আহাদ আলি মুন্না, বিপ্লবী ছাত্র মৈত্রীর জেলা নেতা সাইহাম বিশ্বাস অর্ক প্রমুখ ৷

সমাবেশে বক্তারা বলেন, “শিক্ষকতার মহান পেশাধারীরা আজ আওয়ামী ফ্যাসিবাদী শাসনের চাটুকারিতায় নিপতিত হয়েছে। তাই, আজ দেশের জনগণ ও জনগণের ভবিষ্যৎ নিয়ে শিক্ষকের কোনো চিন্তা নেই। বরং, দলীয় ও ব্যক্তি স্বার্থ কায়েমই তাদের মূল লক্ষ্য হয়ে উঠেছে। যশোর জেলার সংগ্রামের ঐতিহ্য বহন করছে, তা সংগ্রামের পতাকাবাহী শিক্ষার্থীরাই গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করেন । আজও সে সংগ্রামের ঐতিহ্য শিক্ষার্থীরা বহন করে চলছে; আর প্রশাসন রয়ে গেছে পুরাতন ভূমিকায়। বিপ্লবী ধারার ছাত্র আন্দোলনের মধ্য দিয়েই বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের পতনের মাধ্যমে নির্মিত হবে নতুন ইতিহাস।”

সমাবেশ শেষে কৌশিক রায়ের সভাপতিত্বে যশোর জেলা কার্যালয়ে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশনে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে সাইহাম বিশ্বাস অর্ক সাধারণ সম্পাদক সামি মুসাহাব জামান সাহাব এবং হাবিবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button