sliderবিনোদন

বিতর্ক এড়িয়ে বরফকেলি : রানির ভিডিও ভাইরাল

 ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ দিয়ে ফের দর্শকের হৃদয় জয় করেছেন কঙ্গনা রানাউত। শুধু দর্শকই নয়, চিত্রসমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছেন তিনি। বক্স অফিসেও ভালো আয় করছে ছবিটি।

যদিও ছবিটি পরিচালনা নিয়ে নির্মাতা রাজা কৃষ্ণ জগরলামুদির সঙ্গে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা, এ নিয়ে বলিউডে চলছে তুমুল ঝড়, চলছে একে অপরকে দোষারোপ। এর মধ্যেই সুইজারল্যান্ডের আল্পস ভ্রমণে গেলেন ‘ঠোঁটকাটা’ বলে খ্যাত এই অভিনেত্রী। বরফমিলনের দৃশ্য পোস্ট করেছেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল।

বক্স অফিসে গত পাঁচদিনে ৫২ কোটির বেশি আয় করেছে কঙ্গনার ‘মনিকর্নিকা’। সিনেমার এই সাফল্য উদযাপন করতেই ইউরোপের দেশ সুইজারল্যান্ডের আল্পস পর্বত ভ্রমণে গেলেন কঙ্গনা।

ভিডিওতে কঙ্গনাকে সাদা বরফের মাঝে স্কিয়িং করতে দেখা যাচ্ছে। সিনেমার পরে ছুটি কাটাতে গিয়ে খুবই মজা করছেন এই বলিউড অভিনেত্রী। কঙ্গনা নিজে হিমাচল প্রদেশের চম্বারের বাসিন্দা, তাই স্বভাবতই বরফকেলিতে অভ্যস্ত তিনি।

‘মনিকর্নিকা’র শুটিংপর্ব থেকেই চলছে বিতর্ক। মুক্তির পরও সেই বিতর্ক থেমে নেই। অভিনেতা সোনু সুদ শুরুতে সেটে থাকলেও পরে এই সিনেমা থেকে নাম প্রত্যাহার করেন।

এই ছবির প্রধান পরিচালক রাজা কৃষ্ণ জগরলামুদি হলেও মাঝখানে পরিচালক হিসেবে আবির্ভূত হন কঙ্গনা রানাউত নিজেই। সেই থেকে শুরু। কেউ কঙ্গনার ‘রূঢ় আচরণ’ নিয়ে প্রশ্ন তুলছেন, কেউ বলছেন চরিত্র ‘ছেঁটে’ ফেলেছেন। স্বয়ং পরিচালক জগরলামুদি অভিযোগ, এই ছবি তাঁর কাছ থেকে ‘ছিনিয়ে’ নিয়েছেন কঙ্গনা! যদিও কঙ্গনার দাবি, এই ছবির ৭০ শতাংশই তাঁর পরিচালনায় নির্মিত।

তবে রানি লক্ষ্মীবাইয়ের চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য অনেকখানিই পরিশ্রম করেছেন কঙ্গনা। তাঁর এই অভিনয় সমালোচক দ্বারা ব্যাপক প্রশংসিতও হচ্ছে। এত কঠোর পরিশ্রমের পরে একটু বিশ্রাম নিতেই ঘুরে বেড়াচ্ছেন ‘কুইন’ অভিনেত্রী।

ব্রিটিশবিরোধী লড়াইয়ের জন্য স্মরণীয় রানি লক্ষ্মীবাইয়ের জীবনীভিত্তিক ছবি এটি। এতে রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। আর লড়াকু ঝলকারি বাইয়ের চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এ ছবি দিয়ে বলিউডে পা রাখলেন অঙ্কিতা। ড্যানি ডেনজংপা এই ছবিতে গুলাম গৌজ খানের চরিত্রে অভিনয় করেছেন, তিনি ঝাঁসির রানির অভিজ্ঞ, সাহসী ও সম্মানীয় সেনাপতি।

‘মনিকর্নিকা’য় গুরুত্বপূর্ণ ভূমিকায় অন্যদের মধ্যে অভিনয় করেছেন জিশান আইয়ুব, অতুল কুলকার্নি, বৈভব তত্ত্বওয়াদি, সুরেশ ওবেরয় ও কলকাতার যিশু সেনগুপ্ত। ছবিটি প্রযোজনা করেছেন কমল জৈন। চিত্রনাট্য লিখেছেন ‘বাহুবলি’ খ্যাত কেভি বিজয়েন্দ্র প্রসাদ। সূত্র : ইন্ডিয়া টিভি, এনডিটিভি

Related Articles

Leave a Reply

Back to top button