sliderপ্রবাসশিরোনাম

বিজয় দিবস উপলক্ষে Solidarités Asie France (SAF) অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে

ঢাকা (বাংলাদেশ) থেকে হেলিয়ান্থুস : শনিবার ২৩/১২/২০২৩ সন্ধ্যা ৬টা থেকে, বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে সলিডারিটি আজি ফ্রান্স, ফ্রান্সে প্যারিস শহরে খাবার বিতরণ করেছে শত শত মানুষের মাঝে।
ফ্রান্সে, ৩.৬ মিলিয়ন মানুষ হয় তাদের নিজস্ব বাড়ি থেকে বঞ্চিত (৮৯৫০০০ জন), অথবা খুব কঠিন পরিস্থিতিতে বাস করে (স্বাচ্ছন্দ্য বঞ্চিত বা অতিরিক্ত ভিড়) (২৮৮০০০০ মানুষ), অথবা একটি অনিশ্চিত কর্মসংস্থান পরিস্থিতিতে রয়েছে (হোটেল, ক্যারাভান ইত্যাদি) Abbe-Pierre ফাউন্ডেশন অনুযায়ী এই কারণেই Solidarités Asia France (SAF) অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে।
Solidarités Asie France (SAF) এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট নয়ন এনকে/Nayan NK জানিয়েছেন প্রতি বছর SAF খাবার বিতরণের আয়োজন করে এবং সেই ধারাবাহিকতায় এ বছর SAF এই বিতরণের আয়োজন করে। অসহায় মানুষের আমাদের প্রয়োজন এর জন্য আমরা তাদের পাশে সব সময় থাকি এবং থাকবো এবং তিনি যারা অনুষ্ঠানটি সফল হতে সহযোগিতা করেছেন তাদের অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন: CRID, CCFD, Burichong Association en France, শানু, মামুন, আফসানা,শাম্মি,তানভীর, ইমন, আকাশ, ইরান, তাওহিদ, মিজান, রুমন, শাহীন, মনি। নয়ন এনকে বলেন প্রতি বছর এই ইভেন্ট করে যাবে আরও বড় করে.

Related Articles

Leave a Reply

Back to top button