sliderস্থানীয়

বিএনপি আগামী পাঁচ বছরে অস্তিত্ব সংকটে পড়বে – এড.কামরুল ইসলাম

মোঃ মাসুদ, কেরানীগঞ্জ প্রতিনিধি : বিএনপি আগামী পাঁচ বছরে অস্তিত্ব সংকটে পড়বে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও ঢাকা ২ আসনের সাংসদ এডভোকেট কামরুল ইসলাম।

তাদের দশা হবে মুসলিম লীগের মতো,তারা এখন তাদের হতাশ কর্মীদের উজ্জীবিত রাখতে বিভিন্ন মিডিয়ায় সরকারের বিরুদ্ধে নানা অপপ্রচার করছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) বিকেল ৪ টায় কালিন্দী ইউনিয়নের ভাংগনা কমিউনিটি সেন্টারে ঢাকা ২ আসন থেকে টানা চতুর্থ বারের মত এমপি হিসেবে নির্বাচিত হওয়া কালিন্দী ইউনিয়ন ১,২ ও ৩ ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় কামরুল ইসলাম আরো বলেন, বাংলাদেশ এখন বিশ্বের কাছে স্মার্ট বাংলাদেশ হিসেবে পরিচিত, মেট্রোরেল, পদ্ধা সেতু,কর্ণফুলী টানেল, রাস্তা, ঘাট, স্কুল, কলেজ সহ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আর এই বিএনপি জামায়াত ষড়যন্ত্রকারীদের কাজই হচ্ছে ষড়যন্ত্র করা,এ দল জনগণ থেকে বিচ্ছিন্ন একটি দল,তারা এখনও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে কিন্তু করতে পারেনি আগামীতেও করতে পারবে না ।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগ সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম,সহ-সভাপতি শফিউল আযম খান বারকু, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন,কালিন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক,ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসান মোস্তান, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন, কেরানীগঞ্জ মডেল থানা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মোঃ জিলহজ সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button