sliderস্থানীয়

মির্জা আব্বাসের রোগমুক্তি কামনায় নিয়ামতপুরে বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাসের রোগমুক্তি কামনা করে নওগাঁর নিয়ামতপুর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ২৪ মে মঙ্গলবার বেলা ৪টায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
নিয়ামতপুর উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ইসাহাক আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদের বিএনপির মনোনীত প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান।
নওগাঁ জেলা ছাত্রদলের সহ-সভাপতি জিএম কাউসারুল ইসলাম রতনের উপস্থাপনায় আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম বাচ্চু, নওগাঁ জেলা যুবদলের সহ-সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির আহবায়ক সফিউল্লাহ সোনার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার, আইনুর মেম্বর, পাড়ইল ইউপির বিএনপি নেতা আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দিয়ানুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন কাজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহাবয়ক শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসতিকিয়ার শুভ, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোখলেসুর রহমান, শ্রীমন্তপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রাজ্জাক, নূরুন নবী নুহ আলম, সদস্য বুলবুল হোসেন, আনোয়ার হোসেন, হাফেজ বদিউজ্জামান, আশরাফুল ইসলাম, মমতাজ, রাসেল, মনোয়ার, জাকারিয়া, একরামুল হক মিন্টু, আসাদুল হক আলো, আরিফ, মাহবুবুজ্জামান, ক্ইাউম মন্ডল, দোলন সোনারসহ ৮টি ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ও সাবেক ঢাকার মেয়র মির্জা আব্বাসের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। এবং পরে আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী পালনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

Related Articles

Leave a Reply

Back to top button