sliderস্থানীয়

বালিয়াডাঙ্গীতে দিনব্যাপী সর্বজনীন পেনশন স্কিম মেলা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন এই স্লোগানে পেনশন কর্মসূচির প্রতি সাধারণ মানুষকে আগ্রহী করে তুলতে প্রথমবারের মতো দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে সর্বজনীন পেনশন স্কিম মেলা।
গত বুধবার ১৫ মে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সর্বজনীন পেনশন স্কিম মেলা উদ্বোধনী করা হয়।

পরে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছারের সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন সোহেল, বালিয়াডাঙ্গী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী শাহরিয়ার, বালিয়াডাঙ্গী উপজেলা শিক্ষা অফিসার অতুল চন্দ্র রায়, বালিয়াডাঙ্গী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রবিউল করিম প্রমুখ।

বালিয়াডাঙ্গী নির্বাহী অফিসার আফছানা কাওছার জানান, দিনব্যাপী মেলায় ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে বালিয়াডাঙ্গীর জনগণ পেনশন স্কিমে রেজিস্ট্রেশন এর মাধ্যমে অন্তর্ভুক্ত হওয়ার সুযোগ ছিল। মেলায় বিভিন্ন সরকারি দপ্তর, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসহ ১৪টি স্টলে সর্বজনীন পেনশনের বিভিন্ন স্কিমে নিবন্ধন প্রক্রিয়া, সুবিধাদি ও পেনশন সংক্রান্ত নিয়ম-নীতি বিষয়ক পোস্টার, লিফলেট ও ডকুমেন্টরি প্রদর্শণ করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button