sliderদুর্নীতিশিরোনাম

বালিশকাণ্ডে দুদকের জিজ্ঞাসাবাদ, মুখ খুলেছেন ৭ কর্মকর্তা

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসন নির্মাণে দুর্নীতির বিষয়টি অনুসন্ধানে পাবনা গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহাসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
সোমবার (১১ নভেম্বর) কমিশনের প্রধান কার্যালয়ে সকাল ১০টা থেকে উপ-পরিচালক মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি দল তাদের জিজ্ঞাসাবাদ করে বলে জানান দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য‌্য।
এ প্রসঙ্গে দুদক সচিব মুহাম্মদ দিলোয়ার বখত জানান, এই জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ অনেক তথ্য মিলছে।
তিনি বলেন, জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য-উপাত্ত যাচাই করে দেখা হচ্ছে। দালিলিক প্রমাণ মিললেই এ ঘটনায় মামলা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। দুর্নীতিবাজরা কোনোভাবেই পার পাবে না।
যাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তারা হচ্ছেন- পাবনা গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা ও রাজশাহী সার্কেলের উপ-সহকারী প্রকৌশলী মো. আহসানুল হক, রাজশাহী গণপূর্ত অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নজিবুর রহমান, সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শফিকুর রহমান, পাবনা গণপূর্ত সার্কেলের সহকারী প্রকৌশলী রাকিবুল ইসলাম, মো. রওশন আলী ও রাজশাহী সার্কেলের উপ-সহকারী প্রকৌশলী খোরশেদা ইয়াছরিবা।
এর আগে গত ৬ ও ৭ নভেম্বর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী (বর্তমানে ওএসডি) মাসুদুল আলমসহ ১৪ প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

Related Articles

Leave a Reply

Back to top button