sliderস্থানীয়

বালিয়াডাঙ্গীতে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

মোঃ মজিবর রহমান শেখ,ঠাকুরগাঁও প্রতিনিধি : ১৪ নভেম্বর সোমবার ঠাকুরগাঁও জেলা তথ্য অফিস কর্তৃক ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ আর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হলরুমে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার জন্য জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে মহিলা সমাবেশের আয়োজন করা হয়।
উক্ত মহিলা সমাবেশে অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহিল বাকী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুওসুও ইউনিয়ন পরিষদ ও প্রভাষক মোঃ সোহেল রানা, ঠাকুরগাঁও সরকারি কলেজ প্রভাষক মোঃ আল মামুন অর রশিদ, অভিভাবক সদস্য অভয় কুমার, মোঃ হযরত আলী, সহকারী প্রধান শিক্ষক ও মোঃ সোহরাব আলী, সহকারী শিক্ষক। মহিলা সমাবেশে স্বাগত বক্তব্য প্রদান করেন এইচ. এম. শাহজাহান মিয়া, সহকারী তথ্য অফিসার, জেলা তথ্য অফিস, ঠাকুরগাঁও। মহিলা সমাবেশে করোনাভাইরাস পরিস্থিতি ও দুর্যোগকালে সরকারের বিভিন্ন পদক্ষেপ, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, নারী শিক্ষা, নারীর ক্ষমতায়ন, নারী উন্নয়নে সরকারের গৃহীত কার্যাবলী, ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং মানব পাচার, মাদক, সন্ত্রাস, গুজব অপপ্রচার, অপরাজনীতি ও সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও নাশকতা, ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার, পরিবেশ সংরক্ষণ, অটিজম এবং তথ্য অধিকার বিষয় নিয়ে আলোচনা করা হয়। মহিলা সমাবেশে প্রায় ১৪০ জন মহিলা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button