sliderস্থানীয়

বাউফলে রেমালে ক্ষতিগ্রস্তদর মাঝে ত্রাণ বিতরণ করেন আসম ফিরোজ এমপি

মো. দুলাল হোসেন,বাউফল : পটুয়াখালীর বাউফলে প্রলয়ংকারী ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ক্ষতিগ্রস্ত দুর্গত এলাকা পরিদর্শন এবং ক্ষতিগ্রস্থদের ত্রাণ, নগদ চেক ও ঢেউটিন বিতরণ করেছেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব আ.স.ম ফিরোজ এমপি।

বুধবার (২৯ মে) সকালে উপজেলার বিচ্ছিন্ন ইউনিয়ন চন্দ্রদ্বীপ, নাজিরপুর, কেশবপুর ও ধুলিয়া ইউনিয়নের বিভিন্ন চরাঞ্চল পরির্শদন করে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

দুর্গত এলাকা পরিদর্শন কালে পথসভায় আ.স.ম ফিরোজ বলেন, শেখ হাসিনা সরকার যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকেন। যেমনটাই ছিলেন করোনাকালীন সময়ে মানুষের পাশে। মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। এ জন্যই শেখ হাসিনাকে বলা হয় মানবতার মা।

তিনি বলেন, বাংলাদেশে অনেক দুর্যোগ হয়েছে। বিএনপি ক্ষমতায় থাকাকালেও হয়েছে, ক্ষমতায় যখন নাই, তখনো হয়েছে। কিন্তু তারা (বিএনপি) দুর্যোগে কখনোই ঘর থেকে বের হন না। মানুষের পাশে কখনো যান না। কিন্তু আওয়ামী লীগ জনগনের পাশে থাকে। এটা গণমানুষের দল। দলের নেতা-কর্মী বন্যার শুরু থেকেই মাঠে আছেন। মানুষের জন্য কাজ করছেন। ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। এ জন্যই মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে।

তিনি আরও বলেন, রেমালে অনেক ক্ষতি হয়েছে। প্রাথমিক পর্যায়ে ত্রাণ দেওয়া হলো। প্রধানমন্ত্রী হেলিকপ্টর নিয়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবেন। পরে ক্ষতিগ্রস্থদের তালিকা করে সহায়তা প্রদান করবেন।

ত্রাণ বিতরণ কালে তাঁর সফর সঙ্গী ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোসারেফ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার বশির গাজী, ভাইস চেয়ারম্যান আনিসুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া, পিআইও রাজিব বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম ফারুক, ইউপি চেয়ারম্যান মু. হুমায়ন কবির, এনামুল হক আলকাছ ও মো. এনামুল হক অপু প্রমূখ। এছাড়াও দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button