sliderবিনোদন

বলিউডেই থাকছেন নার্গিস

গুঞ্জন দূরে ঠেলে বলিউডেই থাকার কথা জানিয়েছেন নার্গিস ফাখরি। ছুটি কাটিয়ে নার্গিস আবার ভারতে ফিরেছেন। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় ওড়নায় মুখ ঢেকে রেখেছিলেন তিনি!
নার্গিস সম্প্রতি গ্রিসে বেড়াতে গিয়েছিলেন। গত ৫ আগস্ট মুম্বাইয়ের বিমানবন্দরে দেখা গেছে তাকে। চলতি বছরের মে মাসে ভারত ছেড়েছিলেন ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী। তখন ভারতের পত্রিকায় খবর বের হয়েছিল, প্রেমিক উদয় চোপড়ার সাথে সম্পর্কের পাট চুকে যাওয়ার বিষণ্নতা কাটাতে নিউ ইয়র্কে পাড়ি জমিয়েছেন নার্গিস। তবে গত ১৮ মে উদয় টুইটারে লিখেছেন, ‘এর শেষ টানা উচিত। ও আর আমি ঘনিষ্ঠ বন্ধু। চারদিকে যেসব গুজব উড়ছে সেগুলোর আদতে কোনো ভিত্তি নেই।’
এ দিকে ‘রকস্টার’ তারকা নার্গিস গত ২৮ জুলাই টুইটারে জানান, শিগগিরই ভারতে ফিরে নিজের নতুন ছবি ‘ব্যাঞ্জো’র প্রচারণা চালাবেন। তিনি লিখেছিলেন, ‘যুক্তরাষ্ট্রে আমার হাতের কাজগুলো শেষ করার জন্য এসেছি। কয়েক সপ্তাহের মধ্যে ভারতে ফিরে ‘ব্যাঞ্জো’ ছবির প্রচারণা শুরু করব। বলিউড ছাড়ার পরিকল্পনা নেই, সব ভিত্তিহীন গুজব।’ ভারতে ফিরে প্রতিশ্রুতি রেখেছেন নার্গিস। ‘বাঞ্জো’তে তার সহশিল্পী রিতেশ দেশমুখ। এটি মুক্তি পাবে আগামী ২৩ সেপ্টেম্বর। সবশেষ ‘ঢিশুম’ ছবিতে স্বল্প উপস্থিতির একটি চরিত্রে দেখা গেছে তাকে।

Related Articles

Leave a Reply

Back to top button