sliderস্থানীয়

বদলগাছী থেকে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোলাম রাব্বানী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীর মহেশপুর থেকে হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫

র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষন মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ১৯ এপ্রিল ২০২৪ তারিখ ২০০০ ঘটিকায় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মহেশপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩০ গ্রাম হেরোইন এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ-২৬,৮৩০ টাকাসহ ধৃত মাদক ব্যবসায়ী ১। মোঃ নুর আলম(৫৫), পিতা-মৃত কাশেম আলী দেওয়ান, সাং-মহেশপুর, ২। মোঃ মিলন হোসেন (২৮), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-শর্মাপুর, ৩। মোঃ শাকিল হোসেন (২০), পিতা-মোঃ সালাম হোসেন, সাং-মহেশপুর, সর্বথানা-বদলগাছি, জেলা-নওগঁ কে গ্রেফতার ও পলাতক আসামী ৪। মোঃ হাসান মন্ডল (৬৮), পিতা-মৃত দুবাই মন্ডল, সাং-মহেশপুর, থানা-বদলগাছি, জেলা-নওগাঁ।

গ্রেফতারকৃত আসামী নুর আলম চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। সে নওগাঁর সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ধৃত আসামী মিলন, শাকিল ও পলাতক আসামী হাসান এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ২০-০৪-২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মহেশপুর এলাকা থেকে নুর আলম, মিলন ও শাকিল কে আটক করে এবং হাসান কৌশলে পালিয়ে যায় । পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ-২৬,৮৩০ টাকাসহ অবৈধ মাদকদ্রব্য ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button