sliderস্থানীয়

বদলগাছীতে ৮ বছরের শিশু ধর্ষণ গ্রেফতার ১

মোঃ শাকিল হোসেন,বদলগাছী(নওগাঁ)প্রতিনিধি : নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপি’র জনৈক গ্রামে ফুসলিয়ে পাটক্ষেতে নিয়ে গিয়ে (৮)বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে এ ঘটনায় আতাহার আলী (৫৫) নাম (১)ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বদলগাছী থানা পুলিশ। গ্রেফতারকৃত আতাহার আলী উক্ত গ্রামের মৃত মেহেরজান এর ছেলে।
মামলাসূত্রে জানাযায়,১৮ জুন শনিবার বদলগাছী উপজেলার মিঠাপূর ইউপি’তে জনৈক গ্রামে দুপুর আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে বাড়ীতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ফুসলিয়ে পার্শবর্তী বাড়ীর আতাহার আলী (৫৫) খাবার ও টাকার প্রলোভন দেখিয়ে পার্শবর্তী শরিফুল এর পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষন করে। সন্ধ্যায় শিশুটির মা বাড়ীতে আসলে শিশুটির প্রস্রাব করতে সমস্যা হলে মা শিশুকে ঔষধ খাওয়ায়। এতে ভালো না হলে মা শিশুকে জিঙ্গেস করলে শিশুটি বলে ঐ দাদা আতাহার আলী আমাকে পাট ক্ষেতে নিয়ে গিয়ে কোলে করে আমাকে এ অবস্থা করেছে। এ ঘটনায় বাদী হয়ে শিশুটির মা ১৯ জুন রাতে বদলগাছী থানায় লিখিত অভিযোগ করলে থানা পুলিশ রাতেই ধর্ষণকে আটক করে থানায় নিয়ে আসে এবং সোমবার দুপুরে থানায় একটি ধর্ষন মামলা করা হয়েছে।
এ বিষয়ে বদলগাছী থানা অফিসার ইনচার্জ মোঃ আতিয়ার রহমান এ ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন, ধর্ষণ মামলা করেছে। শিশুটিকে পরীক্ষা নিরীক্ষা করার জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে গতকাল দুপুরে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button