sliderস্থানীয়

বগুড়ার শেরপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেরপুর বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বর্ণ্যাঢ্য নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে সোমবার (১১নভেম্বর) সকালে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা। উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে একটি বর্ণ্যাঢ্য র‌্যালি বের করা হয়।
র‌্যালিটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টোর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগ নেতা আহসান হাবিব আম্বীয়া, বদরুল ইসলাম পোদ্দার ববি, শামীম ইফতেখার শামিম, পিএস কোরবান আলী মিলন, কৃষকলীগ নেতা আশরাফুল আলম আইয়ুব খান, যুবলীগ নেতা ফেরদৌস সরকার মুকুল, আরিফুজ্জামান সরকার আরিফ, আরিফ মোল্লা, ছাত্রলীগ নেতা মো. সোহেল রানা, সৌরভ আহম্মেদ সুমন, মানিক দত্ত, আবু রায়হান জন, ফরিদ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এমপি
হাবিবর রহমান বিএনপি-জামায়াত জোটের যে কোন ষড়যন্ত্র ও নৈরাজ্য মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান।

Related Articles

Leave a Reply

Back to top button