sliderস্থানীয়

ফুলবাড়ীতে অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচি উদ্বোধন

আশিকুর রহমান লিমন, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় গৃহীত অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
রবিবার ৯ জানুয়ারি উপজেলার শিমুলবাড়ী ইউনিয়ন, বড়ভিটা ইউনিয়ন ও ভাঙ্গামোড় ইউনিয়নে অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচির সুবিধাভোগী নারী ও পুরুষদের মাধ্যমে সড়কে মাটি কাটা কাজের মধ্যে দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।
শিমুলবাড়ী ইউনিয়নে এ কর্মসূচির উদ্বোধন কালে ইউনিয়নটির নবনির্বাচিত চেয়ারম্যান শরিফুল আলম মিয়া সোহেলসহ ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।
বড়ভিটা ইউনিয়নে কর্মসূচির উদ্বোধন কালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, সদস্য মাসুদ রানা সবুজ, মাদ্রাসা শিক্ষক জাহাঙ্গীর আলম, স্কুল শিক্ষক বোস্তামী আলম লায়ন উপস্থিত ছিলেন।
ভাঙ্গামোড় ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ ইউনিয়ন পরিষদের সদস্যদের সাথে নিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত জানান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় গৃহীত অতিদরিদ্রদের জন্য কর্মসৃজন কর্মসূচীতে উপজেলার ৬ ইউনিয়নে মোট সুবিধাভোগী ২ হাজার ৩৬০ জন। শিমুলবাড়ী ইউনিয়নে ২৬২ জন, বড়ভিটা ইউনিয়নে ৪৩৯ জন এবং ভাঙ্গামোড় ইউনিয়নে ৪১৫ জনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। অল্পদিনের মধ্যেই বাকি তিন ইউনিয়ন নাওডাঙ্গা, ফুলবাড়ী ও কাশিপুর ইউনিয়নেও এ কর্মসূচি চালু হবে।

Related Articles

Leave a Reply

Back to top button