sliderস্থানীয়

ফরিদপুর-১ ভোটারের মুখে স্বতস্ত্র প্রার্থীর মার্কা ঈগলের নাম

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: জমে উঠেছে ফরিদপুর-১ আসনের ভোটের মাঠ। শহর, গ্রাম, পাড়া, মহল্লার চায়ের দোকানসহ বিভিন্ন দোকানে বসে হিসাব কষছে ভোটাররা। তাদের চুল ছিঁড়া বিশ্লেষণে দেখা যায এই আসনের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে শতকরা ৭০ ভাগ ভোট রয়েছে। এদিকে বিভিন্ন প্রার্থীর প্রচার-প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে ভোটের মাঠ। প্রতিদিন দুপুর ২ টা থেকে রাত পর্যন্ত বিভিন্ন গান দিয়ে মাইকেও প্রচার চালানো হচ্ছে।

একাধিক ব্যক্তি জানায়, এক আসনের সাধারণ মানুষ নিজ গরজে ও নিজ খরচে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

জেলা পরিষদ সদস্য এক আসনের বোয়ালমারী উপজেলার বাইখির গ্রামের বাসিন্দা হাসান সিকদার বলেন, আরিফুর রহমান দোলন জনপ্রতিনিধি না হয়েও বহু বছর ধরে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে আসছেন। তিনি নিজের ব্যক্তিগত টাকা দিয়ে এক আসনে বিনামূল্যে চক্ষু শিবিড় করেন, অসহায় মানুষকে ভ্যান- রিক্সা কিনে দেন, অসহায় রোগিদের চিকিৎসা করান, গরীব মেয়েদের বিয়ের জন্য নগদ অর্থ দেন, প্রতি ঈদে অসহায় ও নেতাকর্মীদের বাড়িতে ঈদের সামগ্রী পাঠিয়ে দেন। এ ছাড়া সমাজের সকল ভালো কাজে সহযোগিতা করে আসছেন। যার কারনে আরিফুর রহমান দোলনকে সকল শ্রেণী পেশার মানুষ ভালোবাসেন। তাই শতকরা ৭০ ভাগ ভোটাররা আরিফুর রহমান দোলনকে এক আসনের সাধারন মানুষ এমপি হিসেবে দেখতে চাই।

আরিফুর রহমান দোলন বলেন, আমি সারা জীবন সাধারণ মানুষের সাথে কাঁধে কাঁধ রেখে সমাজের উন্নয়নমূলক কাজ করে আসছি তাই মানুষ আমাকে ভালোবাসেন। আমি স্বতস্ত্র প্রার্থী হয়েছি সাধারণ মানুষের জন্য। সাধারণ মানুষ আমাকে আশ্বাস দিয়েছেন তারা আমাকে ভোট দিবেন। আশা করি অগণিত ভোটে আগামী ৭ জানুয়ারী আমাকে নির্বাচিত করবে এক আসনের মানুষ।

ফরিদপুর-১ আসন থেকে এবার সংসদ নির্বাচনে লড়ছেন ৬ জন।

Related Articles

Leave a Reply

Back to top button