sliderস্থানীয়

ফরিদপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোটের মাঠে উপজেলা চেয়ারম্যান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুর-১ আসনের ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে আলফাডাঙ্গা উপজেলায় ঐক্যমত গড়ে তুলছেন বিভিন্ন জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গত বুধবার রাতে উপজেলার হেলেঞ্চা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের নির্বাচনী এক পথসভায় এমন চিত্রই দেখা গেছে।

পথসভায় ঈগল প্রতীকের পক্ষে ভোট চেয়ে বক্তব্য দেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ।

একইসঙ্গে সম্মতি জানিয়ে বক্তব্য দেন, বুড়াইচ ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহসান উদ্দৌলা রানা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খান মিজানুর রহমান, টগরবন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমাম হাচান শিপন ও টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তবি

আরিফুর রহমান দোলন বলেন, ‘যখন জনপ্রতিনিধি ছিলাম না, তখনো আপনারা আমার পাশে আর আমি আপনাদের পাশে ছিলাম। গোটা অঞ্চলকে স্মার্ট ও মডেল জনপদ হিসেবে গড়তে আমি ভোটের লড়াইয়ে নেমেছি। এই লড়াইয়ে আপনারাই আমার সঙ্গী। আপনারা সঙ্গে থাকলে ৭ জানুয়ারি ঈগল মার্কা জয়লাভ করবে। এই বিজয়ের সুফল আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর প্রত্যেক মানুষই ভোগ করবে।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান দোলন তাঁর প্রতি অকুণ্ঠ সমর্থন দিয়ে আসায় জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সমর্থনের ধারাবাহিকতা রেখে ভোটের দিন ঈগল মার্কাকে মূল্যায়ণ করার আহ্বান জানান ফরিদপুর-১ আসনের হেভিওয়েট এ প্রার্থী।

Related Articles

Leave a Reply

Back to top button