sliderস্থানীয়

প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপিকে গণসংবর্ধনা ও ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: মাদক মুক্ত সমাজ গড়ুন খেলাধুলায় অংশগ্রহণ করুন এই স্লোগানকে সামনে রেখে স্বাধীনতা ক্লাব ও পাঠাগারের আয়োজনে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপিকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে ।

১৬ ফেব্রুয়ারী শুক্রবার বিকালে কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের স্বাধীনতা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয় । খেলায় অংশগ্রহণ করেন কাপাসিয়া ফ্রেন্ডস ফুটবল একাদশ বনাম বেড়াবাড়ি যুব সংঘ ফুটবল একাদশ শ্রীপুর।

স্বাধীনতার কাপ ফাইনাল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও কাপাসিয়া উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের সভাপতি মোঃ বাবু শেখের সভাপতিত্বে গণ সংবর্ধনা ও ফাইনাল খেলায় প্রধান অতিথি বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। খেলা উদ্বোধন করেন তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আয়ুবুর রহমান সিকদার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী,কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান লস্কর মিঠুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাজাহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজীব ঘোষ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Back to top button