sliderস্থানীয়

পোরশায় বিএনপির ইফতার মাহফিল

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশা উপজেলার ঘাটনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গত শুক্রবার সোমনগর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
পোরশা উপজেলা বিএনপির সাবেক আহবায়ক আলহাজ¦ সফিউদ্দিনের সভাপতিত্বে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য ডাঃ মোঃ ছালেক চৌধুরী।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা বিএনপির সাবেক সহ-সম্পাদক, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও হাজিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম ভিপি।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ঘাটনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান শাহ্ধসঢ় ।পোরশা উপজেলা ছাত্রনেতা আব্দুর রাকিবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, পোরশা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ তৌফিক শাহ্ধসঢ়;্ধসঢ়;, সাবেক সহ-সভাপতি আলহাজ¦ আজাহার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ছাওড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল,সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ আব্দুল গনিসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Back to top button